ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে যাওয়ার পথে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা সদরের স্কুল মার্কেটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আল-ইমরান কিরনসহ তিন জন আহত হয়েছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আল-ইমরান কিরন জানায়, কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে বাইপাস দলীয় প্রধান কার্যালয়ে যাওয়ার সময় পথিমধ্যে উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকসহ নেতাকর্মীরা মটোরসাইকেলের গতিরোধ করে এলোপ্যাথারি হামলা চালায়। এতে কিরন তার বাম হাতের কব্জির উপরের অংশে ধাড়ালো দেশীও অস্ত্রের আঘাত পেয়ে জখম হয়। সাথে থাকা ছাত্রদলের অপর দুই নেতা রিপন ও রমজানকেও পিটিয়ে আহত করা হয়। বর্তমানে কিরন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বাকি দুই জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ বাবু জানান, শুনেছি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আহত হয়েছে, তবে কিভাবে আহত হয়েছে তা জানা নেই। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ গ্রুপিংয়ের কারণে এ ঘটনা ঘটতে পারে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *