রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

পুলিশের সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে কুড়িগ্রামের রাজীবপুর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭মে) দুপুরে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত চন্দ্র রায়, উলিপুর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম, রৌমারী (সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার এ এইচ এম মাহফুজুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাই সরকার, রাজীবপুর থানা কমিউনিটি পুলিশিং সভাপতি আজিমউদ্দিন মাস্টার, রাজীবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিজল ইসলাম সজল মানবকন্ঠ প্রতিনিধি, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ এশিয়ান টেলিভিশন প্রতিনিধি, সাংবাদিক সুজন মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা তার বক্তব্যে বলেন, পুলিশ জনগনের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগনের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *