নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে ট্রাক ড্রাইভার মো: আবু তালেবের বাড়ীতে অগ্নিকান্ডে নগদ অর্থসহ বাড়ীর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। আবু তালেব উপজেলার ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের মৃত: ক্যাঁচি সরকার এর ছেলে।

বুধবার (১৬ মার্চ) সন্ধায় ওই বাড়ীর রান্নাঘরের তেলবাতি থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানাযায়। এতে নগদ অর্থ, ৪টি ছাগল, স্বর্ণের গহনা, ২টি শয়নকক্ষ, রান্নাঘর, গোয়ালঘরসহ সম্পূর্ণ বাড়ী পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকান্ডের সময় এলাকাবাসী খবর দিলে দয়ারামপুর ও লালপুর ফায়ার স্টেশন এর মোট ৪টি ইউনিট এসে ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভুক্তভোগী আবু তালেব বলেন- আগুনে পুড়ে আমার বাড়ীতে থাকা নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকা, ৪টি ছাগল, স্বর্ণের গহনাসহ সম্পূর্ণ বাড়ী টপুড়ে ছাই হয়ে গেছে । এতে আমার প্রায় ৪/৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমার মাথা গোঁজার মত ঠাঁই নেই। এসময় তিনি সরকারে সু-দৃষ্টি আশা করেন।

দয়ারামপুর ফায়ার স্টেশনের লিডার নুরুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রথমে ২ ইউনিট এবং পরে লালপুর ফায়ার স্টেশনের আরো ২টি ইউনিটের সহায়তায় ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তদন্ত করে ক্ষতির পরিমান বলতে পারবো।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ওয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী এবং ওয়ালিয়া পুলিশ ফাঁড়ী ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন তালাশ। এসময় চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী ভুক্তভোগী পরিবারকে প্রাথমিক খাদ্য সহায়ত প্রদান করেন। এ সংক্রান্তে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ীতে একটি সাধারন ডাইরী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *