এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট থেকেঃ-

লালমনিরহাটের হাতীবান্ধায় বাবাকে মারধরের পর মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে লাবিব নামের এক বখাটে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার রাতে ওই মেয়ের বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে সকালে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় এলাকা থেকে অপহরণের শিকার হয় আলিমুদ্দিন সরকারী কলেজের একাদশ শ্রেণীর ১ম বর্ষের ওই শিক্ষার্থী।
লাবিব হাতীবান্ধা উপজেলার বড়খাতা গ্রামের বাসিন্দা ও সে রমনীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন মিয়ার ছেলে। তবে লাবিবের পরিবারের দাবী অপহরণ নয়, তাদের দুই জনের মাঝে প্রেমের সর্ম্পক রয়েছে। সেই সর্ম্পকের সুত্র ধরে তারা পালিয়ে গেছে।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, লাবিব নামে ওই যুবক রোববার সকালে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকা থেকে আলিমুদ্দিন সরকারী কলেজের ওই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় মেয়ের বাবা বাঁধা দিতে গেলে মেয়ের বাবাকে মারধর করেন লাবিব ও তার লোকজন। পরে স্থানীয় হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন ওই মেয়ের বাবা।

বিষয়টি জানতে লাবিবের বক্তব্য পাওয়া না গেলেও এসব অভিযোগ অস্বীকার করেছেন লাবিবের পরিবারের লোকজন। তাদের দাবী দুই জনের মাঝে প্রেমের সর্ম্পক ছিল। অপহরণ নয়, সেই সর্ম্পকের সুত্র ধরে তারা পালিয়ে গেছেন। তারাও ছেলে-মেয়ে দুই জনকেই উদ্ধারের চেষ্টা করছেন বলে জানান।

হাতীবান্ধা থানার অফিসার ইন চার্জ ওসি শাহ আলম জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *