মোহাম্মদপুর ইউপি সোহাগ হোসেন দ্বিতীয়বার দায়িত্বভার গ্রহন ও গণসংবর্ধনা

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের দ্বিতীয়বারএর মত নির্বাচিত হওয়া চেয়ারম্যান সোহাগ হোসেন দায়িত্বভার গ্রহণ করেছেন। এ সময় ইউনিয়নবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।

পরে ইউপি চেয়ারম্যান,প্রাক্তন ও নব নির্বাচিত সদস্য-সদস্যগণের বিদায় সংবর্ধনা ও বরণ এবং প্রথম সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৬ ফেব্রুয়ারি বুধবার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মোহাম্মদপুর ইউনিয়নবাসীর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় সমাজসেবক আলহাজ্ব মোঃ হামিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আবু তারেক মো সামসুজ্জামান

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম- সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মুস্তাক আলম টুলু

এসময় আরও উপস্থিত ছিলেন ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, মোহাম্মদ পুর ইউনিয়ন বিট ইনচার্জ এসআই আনিসুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরু আলম সিদ্দিকী, ইউপি সচিব আব্দুলা আর ফরাদ, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবদুল আউয়াল,
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জুনাইদ কবীর, ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর সম্পাদক আবুল হাসান নবনির্বাচিত ও সাবেক সকল ইউপি সদস্য সহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ।

এ সময় ইউনিয়নবাসীর পক্ষ থেকে দ্বিতীয় বারের মতো সফল নির্বাচিত চেয়ারম্যান, নব-নির্বাচিত সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যদের ফুলের তোরা ও মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।

দায়িত্বভার গ্রহনের পর এলাকার মানুষজন ভোট দিয়ে নির্বাচিত করায় এলাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ইউনিয়নবাসীর যে কোন সমস্যা, মাদক নির্মুল, ভুমিদস্যুতা, জন্ম নিবন্ধনসহ বিভিন্ন সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধানের চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.