এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জামালপুর জেলা শাখার অন্তর্গত মেলান্দহ উপজেলা শাখা ও পৌর শাখা, মাদারগঞ্জ উপজেলা শাখা ও পৌর শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ২ ডিসেম্বর বুধবার জামালপুর জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য পাওয়া যায়। প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়- মেলান্দহ উপজেলা ও পৌর বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি বিগত ২৯/১০/২০ইং এবং মাদারগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির মেয়াদোত্তীর্ণ কমিটি বিগত ২৫/১০/২০ইং তারিখে কর্মী সভার মাধ্যমে বিলুপ্ত ঘোষনা করা হয়।
পরে ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনের সফল ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুলকে আহ্বায়ক, মো. আনোয়ারুল কাদির শ্যামল তালুকদার, আলহাজ এম. রফিকুল ইসলাম রহিম ও মো. মনোয়ারুল ইসলাম কর্ণেলকে যুগ্মআহ্বায়ক এবং আলহাজ নূরুল আলম সিদ্দিকীকে সদস্য সচিব করে ১১৮ সদস্য বিশিষ্ট মেলান্দহ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি এবং মো. মনোয়ার হোসেন হাওলাদারকে আহ্বায়ক, মো. হেলাল উদ্দিন আকন্দ, আতাউল হক চিশতী, মিনহাজ উদ্দিন মৃনালকে যুগ্মআহ্বায়ক, মিজানুর রহমান মুকুলকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট মেলান্দহ পৌর বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
একই সাথে বিশিষ্ট আইনজীবী, জামালপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. মঞ্জুর কাদের বাবুল খানকে আহ্বায়ক, মো. আব্দুল মান্নান, মো. মিজানুর রহমান রতন, মো. জিয়াউর রহমান জিয়াকে যুগ্ম আহ্বায়ক করে ১০৮ সদস্য বিশিষ্ট মাদারগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি এবং মো. আব্দুল গফুরকে আহ্বায়ক করে অধ্যাপক মো. রকিবুল লিটন, মো. খালেদ মাসুদ তালুকদার সোহেলকে যুগ্ম আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট মাদারগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গতকাল ১ ডিসেম্বর মঙ্গলবার জামালপুর জেলা বিএনপি কর্তৃক অনুমোদিত হয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *