????????????

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীর ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ায় ৪ শিশুর মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।
উদ্ধারকৃতরা হলো নারায়নপুর ইউনিয়নের অস্টআশির চর গ্রামের আহাদ আলীর ছেলে আতিক হাসান, একই গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল ও নজরুল ইসলামের ছেলে নাজমুল। এখনও নিখোঁজ রয়েছে আহাদ আলীর কন্যা শিশু আঁখি।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটির দিকে এ মরদেহগুলো উদ্ধার করা হয়। বুধবার বিকেলে নিখোঁজের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গতকাল বুধবার বিকেলে নাগেশ্বরী উপজেলার নারায়ণ পুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ৪ শিশু নিখোঁজ হয়। নিখোঁজ শিশু ৪ জনের মধ্য আপন ভাই বোন আতিক হাসান ও আঁখি ছিল। সকালে ঘটনা স্থলের ২ থেতে ৩ কিলোমিটার ভাটিতে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহতিনটি উদ্ধার করে স্থানীয়রা। পরে মরদেহগুলো পরিবারের নিকট হস্তান্তর করে তারা।
কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ রায় নিখোঁজ চার শিশুর মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে। নিহতদের বয়স ৭ থেকে ১০ বছরের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *