oplus_2

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
‘কল্যাণমুখী ব্যাংকিংয়ের অভিযাত্রায় এগিয়ে যাই নব উদ্যমে’-প্রতিপাদ্যে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সাংবাদিকদের সাথে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ভূরুঙ্গামারী ইসলামী ব্যাংক কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখার ফাস্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আকরামুল ইসলাম সাংবাদিকদের বলেন, ইসলামী ব্যাংক জনগণের ব্যাংক। ব্যাংকটি ভূরুঙ্গামারীতে প্রায় ১০০ কোটি টাকা বিনিয়োগ করেছে। ব্যাংকের আরডিএস প্রকল্পের আওতাভুক্ত সুবিধাভোগীদের সন্তান জন্ম গ্রহণ করলে ওয়েলকাম গিফট দেয়া হয়, শিক্ষা বৃত্তি দেয়া হয় এবং সুবিধাভোগীদের কেউ মারা গেলে দাফন কাফনের জন্য তাদের সহযোগিতা করা হয়। এছাড়া ব্যাংকটি ক্যাশ ওয়াকফ নামক প্রকল্পের মাধ্যমে জনকল্যাণমুখী কাজে অবদান রাখছে। ইসলামী ব্যাংকের সকল কার্যক্রম আগের ন্যায় সচল রয়েছে।
এসময় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ফাস্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আকরামুল ইসলাম, সিনিয়র অফিসার তাজুল ইসলাম, ভূরুঙ্গামারী প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক ও সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু সহ প্রেসক্লাবে অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *