রোকনুজ্জামান মানু উলিপুর(কুড়িগ্রাম)ঃ
কুড়িগ্রামের উলিপুরে রায়হান নামের এক যুবক তার কর্মস্থল গাজীপুরের জয়দেবপুর থেকে দু’সপ্তাহ থেকে নিখোঁজ রয়েছে। পুলিশ জানিয়েছে তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।
জানা গেছে, কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের হাতিয়া ভবেশ রেডক্রস গ্রামের লাল মিয়ার পুত্র রায়হান (২৩)। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার চৌরাস্তা এ.জেড ফ্যাশন লিমিটেডে দীর্ঘদিন থেকে কাজ করে আসছে। ঘটনার দিন গত ৯ জুন সকাল সাড়ে ৭টার সময় প্রতিদিনের মতো কর্মস্থলে যোগ দেয়ার জন্য এ/পিঃ সাং দীঘিচালার (সামাদের বাড়ীর ভাড়াটিয়া) বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে জয়দেবপুর থানায় একটি জিডি করেন তার মামা আলম মিয়া। যার নং-৯৬০, তাং-১৪/০৬/২০১৭ইং। এ বিষয়ে রায়হানের বাবা লাল মিয়া ও মা রাহেনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হচ্ছে আমার বড় ছেলে রায়হান। এবার ঈদে ছোট ভাইদের সহ আমাদের নতুন জামাকাপড় নিয়ে আসার কথা ছিল তার। কিন্তু জানিনা রায়হান কোথায় আছে। জীবিক না মৃত? সে তার মামার সঙ্গে জয়দেবপুরে ভাড়া বাসায় থাকতো। হঠাৎ আমার কাছে ফোন আসে, রায়হান বাড়ীতে এসেছে কিনা? পরে আমি জানতে পারি রায়হান নিখোঁজ। প্রায় ৭/৮ মাস আগে বিবাহ করেন রায়হান। বিবাহের পর থেকে ঐখানেই চাকরী করছিল রায়হান।
রায়হান নিখোঁজ হওয়া প্রসঙ্গে তার মামা আলম মিয়া বলেন, মামা-ভাগ্নে দুজনেই একই ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে একসঙ্গে ছিলাম। ঘটনার দিন সকালে অন্যদিনের মতো সে এ.জেড ফ্যাশন লিমিটেডে কাজে যোগ দেয়া জন্য বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। তিনি আরও জানান, আত্মীয়-স্বজনদের কাছে খোঁজ নিয়ে কোথাও তার সন্ধান না পেয়ে জয়দেবপুর থানায় আমি একটি জিডি দায়ের করি।
এ প্রসঙ্গে জয়দেবপুর থানার এস.আই শহিদুলাহ্র সাথে কথা হলে জিডির কথা স্বীকার করে তিনি জানান, রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *