বিশেষ প্রতিনিধি

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের চুনঘর গ্রামের সামাজিক সংগঠন চুনঘর সমাজ কল্যাণ পরিষদের উদ্দ্যোগে আয়োজিত, গরিব/অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও প্রবাসী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার ১৮ ডিসেম্বর চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে সংগঠনের সভাপতি মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সহ প্রচার সম্পাদক জুয়েল আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফি আহমদ সলমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা বি আর ডিবি চেয়ারম্যান ফজলুল হক ফজলু , ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম,চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বদরুল ইসলাম বদর,উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক দেলওয়ার হোসেন,কাদিপুর ইউনিয়নের মহিলা সদস্য রেখা রানী দাস, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ শামছুল ইসলাম প্রমুখ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মনাফ কাজি, হারুন খান,বীরেন্দ্র দাস,অরমন চন্দ্র,চুনঘর সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা মইনুদ্দীন আহমদ লিটন, জয়নাল আবেদিন তারা,মুহিবুর রহমান লাকি,সোহেল আহমদ,আজিজুর রহমান ছয়দুল প্রমুখ।চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩/৪ বছর যাবত একজন মুসলমান শিক্ষক নেই,একটি পরিত্যক্ত বিল্ডিং এ ক্লাস চলছে,ছাত্র-ছাত্রীরা জিবনের ঝুঁকি নিয়ে ক্লাস করছে। প্রধান অতিথি এ একে এম শফি আহমদ সলমান,উনার বক্তব্যে বলেন, উনাকে এর আগে কখনো এই বিষয়ে অবহিত করা হয় নাই,এছাড়াও তিনি বলেন আগামি এক মাসের মধ্যে এখানে মুসলমান শিক্ষক নিয়োগ করে দিবেন, এবং কিছু দিনের মধ্যে এখানে একটি বিল্ডিং এর ব্যবস্থা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *