কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমানের নামে নানা অপকর্মের অভিযোগ উঠেছে । তার অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা এবং তাদের সাথে সহমত পোষণ করেছে অভিভাবকরাও ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে নেওয়াশী স্কুল গেটে এলাকাবাসী ও শিক্ষার্থীদের আয়োজনে ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন পালন করে।

ঘটনা সূত্রে জানা যায়, মো: মিজানুর রহমান ( নেওয়াশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক) স্বঘোষিত টাইগার নামে দলীয় পদের প্রভাব খাটিয়ে কয়েকজন সিনিয়র শিক্ষককে ডিঙ্গিয়ে নেওয়াশী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর পদটি জবরদখল করার পর থেকে অবৈধ নিয়োগ বাণিজ্য,নিয়োগের আশ্বাসে টাকা আত্মসাৎ, সরকারী উন্নয়ন বরাদ্দের টাকা আত্মসাৎ, নিজের মেয়েকে অবৈধ ভাবে নিয়োগ দান ১৫ মাস থেকে স্কুলে উপস্থিত না থেকেও তার মেয়ের বেতন উত্তোলন।মানববন্ধনে বক্তব্য রাখেন,অভিভাবক,বোরহান উদ্দিন। প্রাক্তন শিক্ষার্থী,
শেখ মোহাম্মদ, নিজাম উদ্দিন, আবু সাঈদ। বর্তমান শিক্ষার্থী, পাপ্পু প্রমুখ।
মানববন্ধনে আসা বক্তারা বলেন, আমরা এই শিক্ষকের অত্যাচারে কয়েকবছর থেকে অতিষ্ঠ। তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ রয়েছে তার মধ্যে, নিয়োগকৃত কর্মচারীকে বরখাস্ত করে নিজ আত্মীয়কে নিয়োগের পায়তারা,ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ধার্যকৃত ফি মাত্রাতিরিক্ত ফি আদায়ের মাধ্যমে চাঁদাবাজি করে আসছে আমরা দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারণ চাই।
মানববন্ধন শেষে নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসে একটি স্মারক লিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *