ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
ভুরুঙ্গামারীতে অবসরপ্রাপ্ত সেনা ও মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির উদ্যোগে চট্রগামের মানবিক কল্যাণ ফাউন্ডেশন ব্রাদার বাহার এর আর্থিক সহযোগীতায় অসহায় দরিদ্র ও মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
গত সোমবার সমিতির কার্যালয়ে শীত বস্ত্র বিতরনের সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ব্রাদার বাহার এর পক্ষে বিশিষ্ট সমাজ সেবক ও লেখক আহমেদ রশীদ বাহাদুর বাহার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নুরুন্নবী চৌধুরী খোকন,ভুরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার আহাম্মদ আলী। সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা অবঃ সিঃ ওয়ারেন্ট অফিসার আব্দুল মজিদ সরকারের সভাপতিত্বে শীতার্ত মানুষের মাঝে মানবিক সাহায্য সহযোগীতার আহবান জানিয়ে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নৌবাহিনীর অবঃ মাষ্টার ওয়ারেন্ট অফিসার আলহাজ বজলুর রহমান,অবঃ সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাইফুর রহমান,জাহাঙ্গীর আলম ও রোস্তম আলী প্রমুখ।
পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দরিদ্র ও অসহায় মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে প্রায় ৫০০ জনকে শীত বস্ত্র প্রদান করা হয়। উল্লেখ্য দীর্ঘদিন থেকে অবসরপ্রাপ্ত সেনা ও মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি সমাজের অসহায় দরিদ্র মানুষের চিকিৎসা সেবা,শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সেবামুলক কাজ করে আসছে। অন্যান্যদের উপস্থিত ছিলেন আন্তর্জাতিক অনলাইন নিউজ পোর্টাল এশিয়ান বাংলা নিউজ এর সম্পাদক ও প্রকাশক মনজুরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *