কুড়িগ্রাম প্রতিনিধি
ইস্ট ওয়েস্ট মিডিয়ায় সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবীতে কুড়িগ্রামের নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত এই মানববন্ধনে সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, আইনজীবী ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি সামিউল হক নান্টু, সনাক সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সুশাসনের জন্য নাগরিক সুজনের সভাপতি খন্দকার খায়রুল আনম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, কালের কণ্ঠের উত্তরাঞ্চল প্রতিনিধি তামজীদ হাসান তুরাগ, নিউজ টুয়েন্টি ফোরের সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, এ্যাডভোকেট মহব্বত বিন খন্দকার, উন্নয়ন কর্মী আব্দুল মালেক, বসুন্ধরা শুভসংঘ কুড়িগ্রাম সরকারী কলেজ শাখার সভাপতি মাহমুদুল হাসান অপূর্ব, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আব্দুর রশিদ ও সাজ্জাদুর রহমাস শৈশব।

মানববন্ধনে বক্তারা বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউসে হামলা গণমাধ্যম ও মত প্রকাশের স্বাধীনতার জন্য চরম হুমকি। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তি দাবী করা হয়।
বক্তারা আরো বলেন, দেশে গণমাধ্যমে একের পর এক হামলা, ভাংচুর ও সাংবাদিকরা হতাহত হওয়ার ঘটনায় সাংবাদিকরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে বর্তমান সরকারকে দ্রুত পদক্ষেপ নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *