ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধি:

ছাত্র-জনতার অভ্যুত্থানে ‘স্বৈরাচারী’ শেখ হাসিনার পতনের এক মাস পূর্তিতে শহীদদের স্মরণে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে সারা দেশে ছাত্র-জনতা পালন করে ‘শহীদি মার্চ’ ।
বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকাল চারটা থেকে ভুরুঙ্গামারীর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়েছে স্বাধীন কনসার্ট নামে ব্যান্ড পার্টি । এই অনুষ্ঠান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনার ঝড় বিভিন্ন জনের মন্তব্য করেছে রক্তের বিনিময়ে অর্জিত হলো আমাদের স্বাধীনতা তাদের রক্তের ঘ্রাণ এখনো শুকায় নিয়ে অথচ ভুরুঙ্গামাটি অনুষ্ঠিত হচ্ছে ব্যান্ড পার্টি।কেউ প্রশ্ন তুলেন তাদের অর্থের যোগান নিয়েও। বর্ণার্থদের সহযোগিতার নামে চাঁদা তুলে সে টাকা দিয়ে ব্যান্ড পার্টি করা হলো কিনা এ ব্যাপারেও অনেকের প্রশ্ন।
রাসেদুজ্জামান রাসেল নামে একজন মন্তব্য করেছে ফেসভেল্যু বাড়ানোর চেষ্টা আর কি। ওরা কয়জন বাদে কোনো ছাত্রই এলাকায় নাই। এইসব ফাজলামি করার জন্যই বসে আছে এখনো এলাকায় মোরশেদুল কাদের মাসুদ মন্তব্য করেছে ,ফান্ড আসলো কোত্থেকে,কিভাবে?নাকি বন্যার্তদের জন্য তোলা টাকার অংশ এখানে ব্যয় হয়েছে?

জামাদুস সানি জুয়েল নামে ভুরুঙ্গামারী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাবেক সমন্বয়ক বলেন.বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন এর সাথে কনসার্ট এর কোন সম্পর্ক নাই ।
এটা সাধারণ স্টুডেন্ট এর পক্ষে থেকে করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *