শেখ সাইফুল ইসলাম কবির:
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পল্লীতে ঘেরের মৎস্য চুরি করে পালানোর সময় জনতার পিটুনিতে আহত হয়েছে ৩ জন। আহতরা হল, আলি আজিম ফকির (৪৫), সেলিম গাজী (৩৫), মিলন গাজী (২৮)। আহতের মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, তেলিগাতি ইউনিয়নের মিস্ত্রিডাঙ্গা গ্রামে ঘের ব্যবসায়ী বিজন মজুমদার ৭ একর বিলান জমিতে গলদা ও সাদা মাছের ঘের করেন। ঘটনার রাতে তার ঘের থেকে মাছ ধরার উদ্যেশে পানি সেচ চলছিল। এসময় আলি আজিম ফকির নেতৃত্বে কতিপয় লোক পূর্বপরিকল্পিতভাবে ঘেরের প্রায় ৯০ হাজার টাকার মাছ নিয়ে পালাচ্ছিল। স্থানীয় লোকজন মাছ চুরির ঘটনাটি টের পেয়ে তাদের ধাওয়া করে মাছ সহ ধরে ফেললে চোরেরা তাদেরকে জীবন নাশের হুমকি দেয়া হয় । এতে ক্ষিপ্ত হয়ে জনতা চোরদের গণপিটুনি দেয়। ঘটনাটির ফাঁড়ি পুলিশতে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থল থেকে নৌকা,জাল, মাছ উদ্ধার করে। রাতেই ফাঁড়ির ইন চার্জ সঞ্জয় কুমার ঘটনারস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় ঘের মালিক বিজন মজুমদার বাদি হয়ে আলি আজিম ফকির সহ নামীয় ৩ জন ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের দায়ের হয়েছে বলে থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *