ঝালকাঠিতে মুজিব বর্ষের ক্ষণগনণা ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি: কেন্দ্রিয় কর্মসূচির সাথে ঝালকাঠিতে মুজিব বর্ষের ক্ষণগনণা ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস নানা আয়োজনে পালিত হয়েছে।
ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসন এ আয়োজন করে। আজ শুক্রবার দুপুর আড়ইটা জেলা শহরে প্রথমে আনন্দ র‌্যালি বের হয়। বর্নাঢ্য র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে কেন্দ্রিয় কর্মসূচিতে মিলিত হয়। ৫ সহশ্রাধীক মানুষ আনন্দ র‌্যালিতে অংশ নেয়। র‌্যালি শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এছাড়া জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস এর সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ এর সভাপতি সরদার মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরসহ নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন। এরপর ঢাকা তেজগাঁও এর জাতীয় প্যারেড গ্রাইন্ডের অনুষ্ঠানমালা একযোগে বড় পর্দায় প্রদর্শন করা হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিব বর্ষের লোগো উন্মোচন করলে একই সাথে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপন করা ক্ষণগণনার ঘড়ির ঘন্টা বেঁজে ওঠে।
এছাড়া একই স্থানে মুজিব বর্ষের ক্ষণগনণা ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *