রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি

কুড়িগ্রাম জেলায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ করার নিমিত্তে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপ উপলক্ষ্যে অদ্য ২৮ এপ্রিল ২০২৪ রৌমারী ও রাজিবপুর উপজেলার ভোটকেন্দ্রসমূহের জন্য নিয়োজিত প্রিজাইডিং অফিসার গণের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রৌমারীতে সকাল ১১:২০ ঘটিকায় নুরুল ইসলাম পাপ্পুলিয়া মিলনায়তনে এবং রাজিবপুরে ০৩:০০ ঘটিকায় রাজিবপুর পাইলট উচ্চ বিদ্যালয় হল রুম উক্ত প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক জনাব মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মমিনুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোঃ আলমগীর, রৌমারীর ইউএনও মোঃ নাহিদ হাসান খান, রাজিবপুরের ইউএনও মোঃ তানভীর আহমেদ, রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহহিল জামান, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ছায়েম মিয়া, রৌমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইমদাদুল ইসলাম, রাজিবপুর উপজেলা নির্বাচন অফিসার জমাব লিটু আহমেদ সহ রৌমারী ও রাজিবপুরের প্রিজাইডিং অফিসার গণ।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপ নির্বাচনে মহামান্য নির্বাচন কমিশন কর্তৃক সকল আদেশ নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন।

সকল বাধা, ভয়ভীতি, লোভ-লালসার উর্ধ্বে উঠে শতভাগ সততা, সাহস, নিষ্ঠা, ও পেশাদারিত্বের সাথে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *