কুড়িগ্রামের উলিপুর আওয়ামীলীগ সভাপতির ক্যাডার ছাত্রদল নেতা, থানায় জিডি

শেয়ার করুন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলায় এক ছাত্রদল নেতাকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির ক্যাডার, ইয়াবা ও ফেন্সিডিল ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে সামাজিক যােগাযােগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানাের অভিযােগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রদল নেতা উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। ছাত্রদল নেতা রমজান আলী এবং জিডি সূত্রে জানাযায়,উপজেলার গুনাইগাছ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেমের পুত্র উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রমজান আলী কবির (২৪)। তার জ্যাঠা (পিতার বড় ভাই) ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আঃ জলিল। রমজানের পিতা এবং জ্যাঠার সাথে গুনাইগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দীর্ঘদিন থেকে মতবিরােধ চলে আসছে। নতুন করে বিভ্রান্তি সৃষ্টির লক্ষ্যে কিছুদিন থেকে সামাজিক যােগাযােগ মাধ্যম ফেসবুকে অজ্ঞাতনামা আইডি থেকে পরিষদ কেন্দ্রিক বিভিন্ন রকম উস্কানিমূলক ও হয়রানী মূলক পােষ্ট করা হচ্ছে। রমজান আলী কবির আরও বলেন, একটি কু-চক্রিমহল আমাকে ও আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমাদের রাজনৈতিক ও সামাজিকভাবে
হয়রানী করার জন্য একটি অজ্ঞাতনামা ফেসবুক আইডি থেকে আমাকে গুনাইগাছ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ রিজুর ক্যাডার, ইয়াবা, ফেন্সিডিল ও নারী ব্যবসায়ীসহ বিভিন্ন রকম অপ-প্রচার চালানাে হচ্ছে। তাই এসব মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ভবিষ্যতে আইনগত ব্যবস্থার জন্য থানায় জিডি করেছি। উলিপুর থানার জিডি নং-৬১৩।
গুনাইগাছ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ রিজু বলেন, রমজান আলীর বিরুদ্ধে অজ্ঞাতনামা ফেসবুক আইডি থেকে অপপ্রচারের বিষয় তিনি অবগত আছেন। তিনি আরও বলেন, ওই ফেসবুক আইডি থেকে তার নিজের নাম জড়িয়ে নানা ধরনের মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালানাে হচ্ছে। তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ এবং অজ্ঞাতনামা ফেসবুক আইডি ব্যবহারকারীকে খুঁজে বের করে আইনিভাবে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ বিষয় উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর জানান, একটি অজ্ঞাতনামা আইডি থেকে রমজান আলীর বিরুদ্ধপ অপপ্রচার চালানাের লিখিত একটি অভিযােগ থানায় জিডি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *