নিপুণের জন্য ভোট চেয়ে অপমান, এবার নিজেই নির্বাচনে হিরো আলম

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
বগুড়ার ছেলে আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। প্রায়ই তাকে রাজনীতির মাঠেও দেখা যায়। জাতীয় নির্বাচনে অংশ নিয়েও হইচই ফেলে দিয়েছিলেন তিনি।

এবার হিরো আলম আসন্ন চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন। তিনি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন। মূলত শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তাকে অপমান করার যে কার্যক্রম ছিল তার প্রতিবাদেই তিনি প্রযোজকদের নির্বাচনে আসতে যাচ্ছেন।

বিস্তারিত জানিয়ে হিরো আলম বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের সময় এফডিসিতে নিপুণ আপুর জন্য ভোট চাইতে গিয়েছিলাম কয়েকদিন। তখন আমাকে কয়েকজন অপমান করেছে। উল্টা-পাল্টা কথা বলছে। তারা আমাকে বলেছে আমি নাকি চলচ্চিত্রের কেউ না। তখন আমার খুব কষ্ট লেগেছে। তাই আমি বাংলাদেশে আর কোনো চলচ্চিত্র করতে চাইছিলাম না তখন থেকে।

কিন্তু আমার কাছের কয়েকজন তখন পরার্মশ দিয়েছিল, অপেক্ষা করো সময় আসবে। তখন প্রতিবাদ করবে। এই অপমানের প্রতিবাদের জন্য এবার প্রযোজক সমিতির নির্বাচনে সদস্য পদে দাঁড়াবো। যারা আমাকে নিপুণ আপুর পক্ষে ভোট চাওয়ায় অপমান করেছিল তারাও চলচ্চিত্রের সম্মানিত মানুষ। কিন্তু তারা নোংরা মনের। তারা একটি নোংরা লোকের হয়ে নির্বাচনে কাজ করেছে। তাই আমাকে তারা কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রচারণায় মেনে নিতে পারেনি।’

‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে আমি ভালোবাসি। চলচ্চিত্রে কাজ করতে চাই নিয়মিত। শুনছি এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুইটা প্যানেল হবে। এখনো আমি দুই প্যানেলের কারো সঙ্গে কথা বলিনি। আমার ইচ্ছে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবো। আমি সব সময় বিশ্বাস করি স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়- যোগ করেন ভাইরাল হিরো আলম।

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.