নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ মে ২০২২) সন্ধ্যার পর ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুলবাড়ী উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনায় ফুলবাড়ী উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মালেক লেচুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, উপদেষ্টা ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত, অত্র শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

এসময় ফুলবাড়ীর কৃতি সন্তান ঢাকাস্থ প্রাইম ব্যাংকের অফিসার সহিদুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল, অত্র শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পদস্থ নেতৃবৃন্দ ও সকল সদস্যবৃন্দ সহ উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে স্থানীয় সেরা শিল্পীগোষ্ঠীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *