লালমনিরহাট প্রতিনিধি
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে লালমনিরহাটের আদিতমারী ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আপন চাচা মাহবুবুজ্জামান আহমেদকে কে পরাজিত করেছেন ভাতিজা রাকিবুজ্জামান আহমেদ।
মঙ্গলবার (২১মে) রাতে কালিগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার জহির ইমান ও আদিতমারী উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার নুরে আলম সিদ্দিকী ফলাফল ঘোষণা করেন।
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইমরুল কায়েস ফারুক (মোটর সাইকেল) প্রতীকে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। অপর দিকে কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাকিবুজ্জামান আহমেদ (আনারস) প্রতীকে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ইমরুল কায়েস ফারুক (মোটর সাইকেল) প্রতীকে ৩২ হাজার ৪২৫ ভোট । তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ রফিকুল আলম (আনারস) প্রতীকে ২৮ হাজার ৬৫১ ভোট পান। এবং কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুজ্জামান আহমেদ (আনারস) প্রতীকে ২৪ হাজার ২০৬ ভোট ও তার চাচা নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহাবুবুজ্জামান আহমেদ (ঘোড়া) প্রতীকে ১৯ হাজার ১৪৪ ভোট পেয়েছেন।
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছামসুন নাহার (পদ্ম ফুল) প্রতিকে নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যানের পদে মাইদুল ইসলাম সরকার (উড়োজাহাজ) প্রতীকে বে সরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
এবং কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শিউলি রানী । ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আবির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *