শুটিংয়ের ব্যস্ততা বেড়েছে নাহার কনা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
ছোট পর্দার অভিনেত্রী নাহার কনা । দীর্ঘদিন পথচলা তার এই শোবিজ অঙ্গনে। নৃত্য ও অভিনয়ে রয়েছে সমান দক্ষতা। ব্যক্তি জীবনে এই শিল্পী খুবই মিশুক ও বিনয়ী।

কেমন আছেন? কেমন চলছে আপনার মিডিয়া কাজ ? নাহার কনা বলেন, বেশ ভালো আছি। করোনার মধ্যে তো কাজ কম করেছি। এখন আবার শুটিংয়ের ব্যস্ততা বেড়েছে। কি কি কাজ করছেন এখন? উত্তরে এ নাহার কনা বলেন, ” সম্প্রতি দু’টি নাটকে অভিনয় করলাম। নাটক দুটি হলো ‘শেষ উপহার ” পরিচালিত তন্ময়, ‘ভাই বিয়ে করব।” পরিচালিত সাঈদ রহমান, এ ছাড়াও আর, অনেক নাটকের অভিনয় কাজ করেছি।

আমার প্রথম মিডিয়া কাজ শুরু করি “চাপাবাজ ” নাটক দিয়ে পরিচালক ছিল হাসান জাহাঙ্গীর, আর কিছু নাটকের নাম উল্লেখ করহল, জয় সরকারের পরিচালিত “আজব রঙের মানুষ” ফ্রিডম নাটক, আমার বাড়ি মেঘের বাড়ি, চিৎকার, এই নাটক এগুলো দেখানো হয়েছে একুশের টিভিতে, আর টিভি,এসে এ টিভিতে, বিভিন্ন টিভি চ্যানেলে দেখানো হয়।

এখন ঈদের নাটক শুটিং কাজ করছি। আর তিনি বলেন, আমার প্রথম মিউজিক ভিডিও শুটিং করি নাম হল, “দিরে দিরে ” সম্প্রতি দু’টি মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। নাম হল ” ঢাকার ডন ” কোরিওগ্রাফি মাইকেল বাবু রতন, পরিচালক তানবির হাসান, মিউজিক ভিডিও নাম হল “ফেসবুক ” কোরিওগ্রাফি মাইকেল বাবু রতন, তানবির হাসান।

আরও অনেক মিউজিক ভিডিও শুটিং করেছি বিভিন্ন ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে। অভিনেত্রী নাহার কনা বলেন, “টেলিভিশন নাটকে নিয়মিত হতে চান তিনি। নায়িকা মূল কথা নয়, অভিনয় ফুটিয়ে তোলার মতো চরিত্র পেলেই তিনি খুশি এবং ভালো গল্প পেলে যে কোনো চরিত্রে অভিনয় করার সাহসী সিদ্ধান্ত নিতেও তার আপত্তি নেই।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.