শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি। তাঁর হাত ধরেই বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত বললেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রন্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

চলমান এই উন্নয়ন কাজে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যান গার্ড হিসেবে যেকোনো দূর্যোগ ও মহামারীতে স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাচ্ছে। আগামীতে এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া চান তাঁরা।

উত্তরের জেলা দিনাজপুরের খানসামা উপজেলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের তত্ত্বাবধানে শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে শীতার্ত মানুষের মাঝে শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তারা।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এ্যাড. শামীম শাহরিয়ারের সভাপতিত্বে ও দিনাজপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. হাজী মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক আব্দুল্লাহ আল কাফী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজাজামান চৌধুরী মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সহ-সভাপতি সাইফুল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আবু হুসাইন বিপু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাকেশ গুহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.