আব্দুস সাত্তার টিটু,এশিয়ান বাংলা নিউজ চট্টগ্রাম ব্যুরো চীফ

চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ কর্তৃক ঘোষিত মাসব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে ২২নং এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী যুবলীগ এর উদ্যোগে এক মতবিনিময় সভায় ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবু রঞ্জিত দে’র সভাপতিত্বে বৌদ্ধ মন্দির চৌরাস্তার মোড়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। এনায়েত বাজার যুবলীগের সাধারণ সম্পাদক এম.এ.আওয়ালের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, গ্রন্থনা ও প্রকাশন সম্পাদক সৈয়দ ওমর ফারুক, সাবেক মহানগর যুবলীগ নেতা সরুপ বিকাশ বড়ুয়া বিতান,এম কুতুবউদ্দিন চৌধুরী, শিবু প্রসাদ চৌধুরী।

এসময় প্রধান অতিথি’র বক্তব্য হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, দল এবং দেশের জন্য সৃষ্টিলগ্ন থেকে যুবলীগ সব সময় সাহসিকতার ভূমিকায় অবতীর্ণ হয়। দেশের দূর্যোগ সময়ে যুবলীগ জনগণের পাশে মানবিকতার দেয়াল হয়ে পাশে থাকে।
জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট ও সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ বির্নিমানে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং বিএনপি জামাতে যে কোন নৈরাজ্য প্রতিহত করতে যুবলীগ সব সময় রাজপথে থাকবে।
মহানগর যুবলীগের সহ-সভাপতি নূরুল আনোয়ার বলেন, যুবলীগ হবে মানবিক যুবলীগ৷ সারা বাংলাদেের মতন এনায়েতবাজার যুবলীগ সাধারণ জনগণের কল্যাণে সব সময় কাজ করবে এবং যে কোন দূর্যোগে পাশে থাকবে বলে বলে আমি আশাবাদী।

মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম নোবেল বলেন, সারা বাংলাদেশের মতন সাংগঠনিকভাবে যুবলীগকে শক্তিশালী করতে এনায়েতবাজার যুবলীগ ত্যাগি এবং মেধানির্ভর যুব রাজনীতিতে পরিক্ষিত কর্মীদের মূল্যায়ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *