ঢাকা ব্যুরো অফিসঃ

প্রতি ঈদের মত এবার ঈদ উল আযহার সকালে নতুনধারার খাদ্য প্রদান করেছেন নেতৃবৃন্দ। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাশেদা বেগম ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। এসময় মোমিন মেহেদী বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের রাজনীতিকদের গতানুগতিক কর্মসূচি বা কর্মকান্ডকে কখনোই ধারণ করেনি, বরং তাদের চেয়ে ভিন্ন পথে থেকে নিরন্ন-ভাসমান-নিন্মবিত্তদের কথা ভেবে বাংলাদেশের মাটি ও মানুষের কল্যাণে নিবেদিত থেকে কাজ করে যাচ্ছে ছাত্র-যুব-জনতাকে ঐক্যবদ্ধ করে। এই ধারা অব্যহত রেখে ক্ষয়ে যাওয়া সমাজ-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি এবং অর্থনীতিকে সমৃদ্ধ করার জন্য নতুনধারা পরিকল্পিতভাবে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে কমিটি গঠন, পুনর্গঠন করছে।

মতিঝিল, পুরানা পল্টন, কাকরাইলসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ভাসমান-নিরন্ন-নিন্মবিত্তদের হাতে ঈদখাদ্য তুলে দিয়ে এক পথসভায় শান্তা ফারজানা বলেন, নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধিকে ঐক্যবদ্ধ করে দেশের রাজনীতিতে আমূল পরিবর্তন আনতে আমরা কাজ করছি, এই কাজকে গতিশীল করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

উল্লেখ্য, বন্যায়ও গত ২০ জুন থেকে ত্রাণ প্রদান কার্যক্রম চলছে। দ্বিতীয় দফার বন্যায় ২৪ ও ২৫ জুন সিলেট-সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ত্রাণ প্রদান কার্যক্রমে নেতৃত্ব দেন এবং অন্যান্য সহৃদয়বান অর্থবান ব্যক্তিদেরকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। নতুনধারা বাংলাদেশ এনডিবি সঞ্চয়ি হিসাব নম্বর- ০১০০১১৬৫৫৯৮১৬, জনতা ব্যাংক, তোপখানা রোড শাখা, ঢাকা অথবা বিকাশ নম্বর-০১৭৯৫৫৬৮১৩৭-এ দান-অনুদান প্রেরণ করা যাবে বলে জানান নেতুৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *