ইশরাত জাহান চৌধুরী, মৌলভীবাজার ঃ
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলর এর পারিবারিক সদস্যের আর্থিক অনুদানের মাধ্যমে পৌর এলাকার ৪০০ শীতার্ত দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান করা হয়েছে। বৃহষ্পতিবার কমলগঞ্জ সকাল ১০ টায় পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক।
কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদর সভাপতিত্বে ও উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র-১ মো: রমুজ মিয়া, কাউন্সিলর আনসার শোকরানা মান্না, কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, মাইটিভির জেলা প্রতিনিধি সঞ্জয় কুমার দে, সাংবাদিক শাহীন আহমদ, বাংলাটিভির জেলা প্রতিনিধি বিক্রমজিত বর্ধন প্রমুখ।
এদিকে গত বুধবার রাতেও পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে উপজেলা যুবলীগের আয়োজনে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদের মাধ্যমে প্রাপ্ত কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল।
কমলগঞ্জ পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ জানান, দূঃস্থ শীর্তাত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তার পরিবারের সদস্যদের আর্থিক অনুদানে ক্রয় করা শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, কমলগঞ্জ পৌর মেয়রের উদ্যোগে চলিত শীত মৌসুমে প্রায় প্রতিদিনই শীর্তাত লোকদের কম্বল, সোয়েটারসহ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *