ফারুক আহমেদ,কলকাতা থেকেঃ
কলকাতার প্রেস ক্লাবে বিভেদকামী শক্তি প্রতিহত করতে উদার আকাশের আয়োজনে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা আগামী ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পশ্চিম বঙ্গ সরকারের মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা,সাংসদ আহমদ হাসান ইমরান,মিল্লি আল-আমিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ওয়েবকুপার সাধারণ সম্পাদক বৈশাখী বন্দোপাধ্যায়,যাদবপুর বিশ্ব বিদ্যালয়ের সহকারী অধ্যাপক এবং যাদবপুর বিশ্ব বিদ্যালয়ের কর্মসমিতিতে উচ্চ শিক্ষা সংসদের চেয়ারম্যানের প্রতিনিধি মনোজিত মন্ডল ও আশুতোষ কলেজের অধ্যাপক সুকান্ত আচার্য্য। বাংলাদেশ থেকে উপস্থিত থাকরেন বিশিষ্ট কবি শাহ আলম চুন্নু,আমার হৃদয় আমর দহন কাব্যগ্রন্থ নিয়ে কিছু বলবেন বিশিষ্ট শিক্ষাবিদ আলোচক রতন ভট্টাচার্য্য এবং বাংলাদেশের বিশিষ্ট বিজ্ঞান কবি হাসনাইন সাজ্জাদী।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন পালশ চৌধুরী ও নুপুর কাজী। সঙ্গীত ও সাংস্কৃতিক চর্চায় বিশেষ অবদানের জন্য হাসিব মল্লিক ও চিত্রশিল্পী বদরুদ্দোজাকে সম্মাননা প্রদান করবেন উদার আকাশ সাহিত্য পত্রিকা ও প্রকাশনের পক্ষে সম্পাদক ফারুক আহমেদ।
ভারতের ঐতিহ্য ,মিলনের ঐতিহ্য । বাঙালী যুগে যুগে মিলনের বার্তা দিয়েছে। যখনই বিভেদকামী শক্তি মাথা চাড়া দিয়েছে বাঙালী প্রতিবাদ ও প্রতিরোধ করেছে। বর্তমানে ভারতে একটি বিভেদকামী শক্তি মাথা চাড়া দিচ্ছে। এই বিভেদকামী শক্তিকে প্রতিহত করে অশুভ শক্তিকে রুখে দেয়ার লক্ষ্য নিয়েই আয়োজকদের এই আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *