কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীর প্রত্যন্ত গ্রামে গড়ে ওঠা সুখাতী বুদ্ধী প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় দ্বিতীয়বার পরিদর্শন করলেন কুড়িগ্রাম পুলিশ সুপার জনাব মহিবুল ইসলাম খান,বিপিএম।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে সুখাতি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে হঠাৎ করেই পরিদর্শনে আসেন তিনি।

বিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষার্থীদের হাতে বিভিন্ন খেলনা এবং খাদ্য সামগ্রী তুলে দেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।পরে শিক্ষার্থীদের সঙ্গে খেলা ও আনন্দে সময় কাটান। সময় নিয়ে বিভিন্ন কার্যক্রম ও শিশুদের পারফরম্যান্স দেখেন।
এসময় পুলিশ সুপার মহোদয়ের সঙ্গে এএসপি,নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়টির শিক্ষকদের সঙ্গে আলোচনায় কারিগরি সহায়তা, আর্থিক অনুদানসহ, উন্নত চিকিৎসা সেবার ব্যবস্হা করবেন বলে আশ্বাস দেন । এখানে আসলে তার মন ভালো হয়ে যায় বলে বারবার তিনি এখানে ছুটে আসেন এবং এভাবেই তিনি পাশে থাকবেন।

বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃআলমগীর হোসাইন বলেন,পুলিশ সুপার মহোদয়ের পরপর দুইবার আগমনে আমরা অত্যন্ত আনন্দিত।কিছুদিন আগে তিনি আমাদের এক শিক্ষার্থীকে ব্যক্তিগতভাবে সহযোগীতা করেছেন। আজকেও আমাদের শিক্ষার্থীদের জন্য অনেক খেলনা ও খাবার নিয়ে এসেছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞ। এ যাত্রায় আমরা তাকে পাশে পেয়ে ধন্য। আমি স্যারের কাছে আর কিছুই চাইনা শুধু তার এই ভালবাসা ছাড়া। এভাবে যদি তিনি আমাদের পাশে থাকেন তাহলে সব অসম্ভব কে সম্ভব করবো সকল প্রতিবন্ধকতাকে জয় করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *