মনজুরুল ইসলাম.এশিয়ান বাংলা নিউজঃ
কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাযি(বালক ও বালিকা) অনুর্ধ্ব ১৯ প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সহযোগীতায় ১০ নভেম্বর/২০২১ ইং বুধবার বিকাল ৪ টার সময় জেলা স্টেডিয়াম মাঠে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব -১৯ প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
বুধবার ফাইনাল খেলায় অংশগ্রহণ করে উলিপুর থানা বনাব কুড়িগ্রাম সদর থানা। খেলায় কুড়িগ্রাম সদর ৪০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং উলিপুর ২৯ পয়েন্ট পেয়ে হয় রানার্স আপ হয় । টুর্ণামেন্টে সেরা খেলোয়াড় এর পুরষ্কার অর্জন করেন উলিপুর দলের রুহুল আমীন।

এসময় আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনূর্ধ্ব -১৯ প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন)মোঃ রুহুল আমীন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব আল মাহমুদ হাসান, কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, জনাব কল্লোল কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর),জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, জনাব খান মোঃ শাহরিয়ার, অফিসার ইনচার্জ, কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খাঁ মোহাম্মদ শাহরিয়ার,কুড়িগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোখশানা বেগম লিপি,কুড়িগ্রাম পুলিশ লাইন্সের আর আই এসএম জাকির হোসেনসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *