কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম সদর উপজেলার ধরলা ব্রিজের চেকপোস্টে ৩টি স্কুল ব্যাগ থেকে প্রায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। এসময় মাদক বহনকারী এক ব্যক্তিকে আটক করা হয়। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যক্তি কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর মুলভীটারী এলাকার মােঃ গােলজার রহমানের পুত্র রফিকুল ইসলাম অপু (২৬)।

পুলিশ জানায়, রবিবার (ভোরে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের পৌর এলাকার ধরলা চেকপোস্ট পয়েন্টে অবস্থান নেয় পুলিশ। এরপর সকাল ছয়টার দিকে কুড়িগ্রাম অভিমুখে আসা দুটি মোটরসাইকেলকে দেখে পুলিশের দেখে সন্দেহ হলে পুলিশ তাদের থামতে বলে। পরিস্থিতি বুঝতে পেরে মোটরসাইকেল এবং ৩ টি স্কুলব্যাগ ফেলে পালানোর চেষ্টা করে মাদক পাচারকারীরা। তবে তাদের মধ্যে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব্যক্তির সাথে থাকা স্কুল ব্যাগ ও পলাতক ব্যক্তিদের ফেলে যাওয়া ০২ টি স্কুল ব্যাগ ও মটর সাইকেল দুটি তল্লাশীকালে ধৃত ব্যক্তির সাথে থাকা একটি কালাে রঙ্গের স্কুল ব্যাগের ভিতরে পলিথিন দ্বারা বিশেষ কায়দায় মােড়ানাে ০১ টি গাঁজার প্যাকেট ও পলাতক ব্যক্তিদের ফেলে যাওয়া স্কুল ব্যাগ দুটির ভিতর পলিথিন দ্বারা বিশেষ কায়দায় মােড়ানাে ০২ টি গাঁজার প্যাকেট সর্ব মােট ০৩ টি গাঁজার প্যাকেটে মোট প্রায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এর পাশাপাশি গাঁজা পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে নতুন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার বিকেলে তাকে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *