খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামা উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে বর্তমান সময়ে সার ক্রয় ও বিক্রি এবং বাজার মনিটরিং সহ সার্বিক বিষয়ে মতবিনিময় সভা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, ইউএনও রাশিদা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা কৃষি অফিসার বাসুদেব রায়, অতিরিক্ত কৃষি অফিসার ইয়াসমিন আক্তার, ওসি (তদন্ত) তাওহীদুল ইসলাম সহ ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও কমিটির সদস্যরা।

খানসামায় মা সমাবেশ ও স্কুল ব্যাগ বিতরণ

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ মানসম্মত প্রাথমিক শিক্ষা ও মায়েদের সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্য নিয়ে দিনাজপুরের খানসামা উপজেলার কুমড়িয়া-১ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে অত্র স্কুলের সভাকক্ষে সমাবেশটি হয়। এদিন প্রাক প্রাথমিকের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

স্কুলের দাতা সদস্য আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও অত্র স্কুলের প্রধান শিক্ষক জহুরুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা এরশাদুল হক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা এস.এম.এ মান্নান, সাখাওয়াত হোসেন, অনুপম ঘোষ, ইউপি সদস্য আব্দুল হালিম প্রমুখ।

সভায় বক্তারা, নিয়মিত শিক্ষার্থীদের স্কুল পাঠাতে এবং শিশুদের প্রতি খেয়াল রাখতে অভিভাবকদের প্রতি আহ্বান জানান। এছাড়াও মোবাইল ও টিভিতে ছাত্রদের আগ্রহ কমাতে নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *