কুড়িগ্রাম প্রতিনিধিঃ
গণতন্ত্র হরণ করে চুরিতন্ত্র তারা প্রতিষ্ঠা করেছে। ব্যাংকের টাকা চুরি,বিদ্যুতের নামে চুরি,মেগা প্রকল্পের নামে চুরি, মানুষের জন্য ত্রাণ সামগ্রী সেখানেও চুরি। গণতন্ত্র হরণ করে চুরিতন্ত্র প্রতিষ্ঠা না করলে তো শেখ হাসিনা টিকবেন না। আগামী ২০২৩সালের জাতীয় নির্বাচনে ইভিএম হচ্ছে দিনে দুপুরে ডাকাতির ভোট। এই জালিয়াতির আরেকটা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন তারা। বিদেশি গণমাধ্যম বলছে শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই। তিনি তাসের ঘর বানিয়েছেন বলে মন্ত্মব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রম্নহুল কবির রিজভী।
কুড়িগ্রামে বন্যা কবলিত মানুষের মাঝে কৃষিবীজ ও ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন। সোমবার বিকেলে জাতীয়তাবাদী কৃষকদল কুড়িগ্রাম শাখার উদ্যোগে বিকেলে পৌর শহরের নীলারাম স্কুল মাঠে প্রায় পাঁচ শতাধিক বন্যা কবলিত কৃষকদের মাঝে কৃষিবীজ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু,বিএনপির রংপুর বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক,জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *