এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুসহ সকল নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জামালপুর জেলা স্বেচ্ছা
সেবক দলের নেতৃবৃন্দ। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিবের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জামালপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেলের সঞ্চালনায় অন্যদের মধ্যে দোয়া মাহফিলে অংশ নেয় জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সহ-দপ্তর সম্পাদক গাউছুল আজম শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহভাপতি নুরুল মোমেন আকন্দ কাওসার, সহ-সভাপতি আনোয়ার ইকবাল রোকন, গোলাম মোস্তফা মুকুল, আজাদ সওদাগর, নাজমুল হক সোহেল, সোহেল রানা রিপন, শাহেদ আলী, যুগ্মসাধারণ সম্পাদক আমজাদ হোসেন সুজন, শাখাওয়াত হোসেন টুটুল, ওমর ফারুক রিমন, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ-সম্পাদক রমজান আলী ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমনসহ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের জন্যও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *