নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম:
বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৪ বছর। নতুন কমিটি অনুমোদিত হওয়ায় শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়ন ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটিতে পদাসীন করা নেতৃবর্গ।

উল্লেখ্য; প্রাচীন ও গৌরবময় এ সংগঠনটির ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে প্রায় ৩ মাস আগে। গতকাল ৩ মাসের জন্য আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ৮টায় ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তৌকির হাসান তমাল ও সাধারন সম্পাদক মোঃ মুছাব্বির রহমান হ্যাভেন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে মোঃ আরিফুর রহমান আরিফ কে আহবায়ক, আবুল কালাম আজাদ (সোহেল), মোঃ আতিকুর রহমান বিল্লাহ, মোঃ আবু সায়েম সরকার,মোঃ আব্দুর রহমান মিলন, মোঃ বিপ্লব মন্ডল, মোঃ সোহাগ রানা, মোঃ মাসুদ রানা কে যুগ্ন আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন, মোঃ মঞ্জুরুল হক নয়ন, আবুল কাশেম, মোঃ রিয়াদ হোসেন, মোঃ আল আমিন সরকার, মোঃ শাহিনুর রহমান সুমন, মোঃ আবু নাঈম, সুমন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *