ভূরুঙ্গামারী ( কুড়িগ্রাম ) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে থানা পুলিশের বিশেষ অভিযানে ১২ জুয়ারিকে আটক করা হয়েছে। এসময় নগদ ১৪ হাজার ৩০০ টাকা, ৩ বান্ডিল তাস ও জুয়ার খেলার সরঞ্জামাদি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ । আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দিয়ে রবিবার সকালে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, শনিবার রাত পোনে বারটার দিকে নিজস্ব ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারী গ্রামের মৃত তারাব আলীর পুত্র মজিবর রহমান(৫০) এর বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় বাড়ির মালিকসহ অত্র ইউনিয়নের রুবেল মিয়া (৩৫), আমিনুল ইসলাম (৩৫), আফজাল হোসেন (৩২), হাফিজুর রহমান (৪০), সাগর আলী (৩৫), আলাল মিয়া (৩০), নুরুন্নবী (৩০), আয়নাল হক (৪০), বেল্লাল হোসেন (২৫), আলম হোসেন (৪০) ও
পার্শ্ববর্তী আইকুমারী ভাতি গ্রামের মৃত রোস্তম আলী পুত্র তরিকুল ইসলাম (৫০) কে আটক করা হয়। এসময় আসামীদের হেফাজত থাকা
জুয়া খেলার নগদ ১৪ হাজার ৩০০ টাকা, ৩ বান্ডিল তাস ও জুয়ার খেলার কাজে ব্যবহৃত সিমেন্টের খালি বস্তা দিয়ে হাতে সেলাই করা বিছানা উদ্ধার করে পুলিশ। ভুরুঙ্গামারী থানার মামলা নং ০৬ তারিখ: ০৭/০৫/২০২৩।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার সাধারণ জনগনের সহযোগীতায় জুয়া ও মাদক নির্মূলে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। এ অভিযান অব‍্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *