ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সফল খাবার প্রতিপাদ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ভোলাহাট উপজেলায় তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার সময় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীনের সভাপতিত্বে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আলহাজ্ব আমিনুল ইসলাম৷ অন্যান্েযর মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, অফিসার ইনচার্জ নাসিরউদ্দিন মন্ডল, সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানি জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরসহ অন্যান্যরা। উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষার্থী ও ভোলাহাট উপজেলার কৃষক৷
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শরিফুল ইসলাম। পরে ফিতা কেটে ফলদ বৃক্ষ মেলার উদ্ধোধন করেন প্রধান অতিথি৷ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিন ব্যাপী এ মেলায় ২০ টি স্টল স্থান পেয়েছে। মঙ্গলবার শুরু হওয়া মেলা চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *