মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী জান্নাতুল ফেরদাউস নওমি । এরই মধ্যে টিভি নাটক সহ বেশ কিছু জনপ্রিয় মিউজিক ভিডিও তে কাজ করেছেন নওমি খান।মিডিয়ায় কাজ করার সুবাধে বেশীর ভাগ সময় তাকে ঢাকায় থাকতে হয় ।

সাম্প্রতিক সময়ে জান্নাতুল ফেরদাউস নওমি খান এর গ্রামের বাড়ি বগুড়া তার মা একা থাকেন,মায়ের দেখা শুনা করার জন্য সোমা আক্তার,(২৮)স্বামী,রায়হান ,পিতা মিজানুর রহমান,গ্রাম,হাজিপুর ডাকঘর,শেরপুর পৌরসভা শেরপুর,থানা শেরপুর,জেলা বগুড়া’কে দেখাশুনা করার জন্য মাসিক বেতনে রাখা হয়।বেশ কয়েকদিন কাজের বুয়া মেয়েটার আচার আচরন খুবই সন্দেহজনক মনে হলে মেয়েটা কে নওমির মা বাসা থেকে চলে যেতে বলেন।তাই কাজের বুয়া সোমা মেয়েটা সুযোগ বুজে গত ২২ জুলাই ২১ ইং তারিখে নওমি খান এর মায়ের ব্যাংক থেকে তোলা নগদ এক লক্ষ (১০০,০০০) টাকা ও সাড়ে তিন বরি ওজনের গহনা নিয়ে পালিয়ে যায়।তার জন্য নিকস্থ থানায় জিডি করা হলে ও এখন পযর্ন্ত সোমা মেয়েটির কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানান জান্নাতুল ফেরদাউস নওমি খান।

তাই তিনি মেয়েটির দ্রুত সন্ধান করে আইনের আওতা আনার জোর দাবী জানান তিনি।কেউ কাজের বুয়া সোমা মেয়েটা দরিয়ে দিতে পারলে তাকে পুরস্কৃত করবেন ও কে তার সন্ধ্যান পেলে দ্রুত তার সাথে যোগাযোগ করার অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *