লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় তাছাব্বির হোসেন খন্দকার অনিক (৩৫) নামে এক ইউপি সদস্যকে জনসম্মুখে মারধরের অভিযোগ উঠেছে রাকিব ইসলাম (২৭) নামে এক যুবকের বিরুদ্ধে। আহত ওই ইউপি সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
ঘটনার পরেই ওই ইউপি সদস্য বাদী হয়ে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে শনিবার রাত ৯টার দিকে উপজেলার বড়খাতা বাজার এলাকায় এক শালিস বৈঠকে ওই ঘটনাটি ঘটে।
অভিযুক্ত রাকিব উপজেলার বড়খাতা এলাকার আফজাল হোসেনের ছেলে। আহত অনিক উপজেলার ফকির পাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য।
স্থানীয়রা জানান, অভিযুক্ত রাকিব ইসলাম এলাকায় দীর্ঘ সময় ধরে মাদকের কেনা বেচা করে আসছে। এ নিয়ে ইউপি সদস্য অনিক বাধা দিলে তার সাথে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে শনিবার বিকেলে ওই ইউপি সদস্য ও রাকিবের মাঝে বাকবিতন্ডা বাধে। পরে রাতে ইউপি সদস্য অনিক বড়খাতা বাজার এলাকায় এক শালিস বৈঠকে থাকা অবস্থায় রাকিবসহ কয়েকজন সেখানে অতর্কিত ভাবে হামলা চালিয়ে জনসম্মুখে ইউপি সদস্যকে মারধর করে।
আহত ইউপি সদস্য তাছাব্বির হোসেন খন্দকার
অনিক বলেন, রাকিব মাদক কারবারির সাথে জড়িত। আমি এ নিয়ে তাকে কয়েকবার বাধা দেই। তা নিয়ে সে আমার সাথে প্রায় বিবাদ সৃষ্টির চেষ্টা করে। অতপর শনিবার বিকেলে তার সাথে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে রাতের দিকে আমি একটি শালিসি বৈঠকে বসি। সেখানেই সে এসে আমার উপর হামলা চালায় ও মারধর করে। আমি থানায় অভিযোগ করেছি। রাকিবের বিচার দাবি করছি।
এ বিষয়ে জানতে অভিযুক্ত রাকিবের মোবাইল নম্বরে ০১৭২২৯২৫৬৭০ একাধিকবার কল করা হলেও সংযোগ পাওয়া যায়নি।
এ বিষয়ে ফকিরপাড়া ইউপি চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন, বিষয়টি শুনেছি। এটা অত্যন্ত দুঃখ জনক। আমি অনিককে এ বিষয়ে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *