রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি ঃ
ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে ধর্ষণের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যে মারপিট করে গুরুত্বর জখম করার অভিযোগ এনে গত ২৪ জুন রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করা হয়। ভিকটিমের স্বামী জিয়ারুল হক বাদী হয়ে ৭ জনকে আসামী করে এ মামলা করে। মামলা দায়ের করা থেকে অদ্যাবধি কোন আসামী গ্রেফতার হয়নি বলে ভিকটিম অভিযোগ তোলে।

মামলার সুত্রমতে, উপজেলার ভাংবাড়ি মধ্যপাড়া গ্রামের জোহাক আলীর ছেলে আঃ মতিন (২৮), নুরুল হকের ছেলে আফজাল হোসেন(৪৮), নুরুল হকের ছেলে এজাবুল (৪০), মৃত মাহাতাব উদ্দীনের ছেলে নুর আলম(৩০), হাবিলের ছেলে রাসেল(২২), জোহাকের স্ত্রী সাহেরা ও আঃ মতিনের স্ত্রী নুনি বেগম গত ২৪ জুন রাত সোয়া ২টার সময় দলবদ্ধ হয়ে বাদীর ঘরে অনধিকার প্রবেশ করে। বিবাদীগণ ধর্ষণের চেষ্টা তৎসহ হত্যার উদ্দেশে মারপিট করে বাদীর স্ত্রীকে গুরুত্বর জখম ও শ্লীলতাহানীর ঘটনা ঘটায়। ঘটনার দিন অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাও সদর হাসপাতালে রেফার্ড করেন। অভাবের তাড়নায় ভিকটিমের চিকিৎসা করাতে না পারায় সে বর্তমানে অসুস্থ অবস্থায় বাড়িতে অবস্থান করছে। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। মামলার বাদী পক্ষকে কটুক্তি ও অশালীন কথাবার্তা বলাবলি করা হচ্ছে। আসামীদের ব্যাপারে প্রশাসনিক কোন সক্রিয়তা নাই বলে হতাশায় ভিকটিমের পরিবারের লোকজন দিনাতিপাত করছে। ঘটনার এতদিন পার হয়ে গেলেও অদ্যাবধি কোন আসামী গ্রেফতার করা হচ্ছেনা বলে ভিকটিম ও তার পরিবারের এমন আকুতি।

এ ব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান বলেন, মামলা তদন্তাধীন আছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *