আব্দুল সাত্তার টিটু চট্টগ্রাম ব্যুরো অফিসঃ
রয়েল বাংলা সুইটস হাউসকে ১ লক্ষ টাকাসহ নগরের
বিভিন্ন স্থানে পরিচালিত অভিযানে মোট ১ লক্ষ ৪৯ হাজার জরিমানা আদায় করা হয়।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ মঙ্গলবার নগরীতে মোবাইল কোর্ট পরিচালিত হয়। চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এর নেতৃত্বে পরিচালিত অভিযানে নগরের বাটালী রোডের রয়েল বাংলা সুইটস হাউস এর কারখানা পরিবেশ অত্যান্ত অস্বাস্থ্যকর ও নোংরা, ফ্রিজে রান্না করা এবং কাঁচা মাংস একই সাথে সংরক্ষণ, কর্মরত কর্মীদের হেলথ ফিটনেস সনদ না করার দায়ে রয়েল বাংলা সুইটসকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। একই সাথে বাটালী রোড ও জুবিলী রোডের ফুটপাত দখল করে নির্মাণ সামগ্রী, দোকানের মালামাল রেখে এবং রাস্তা উপর অবৈধভাবে গাড়ী পার্কিং করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ৪ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজুপূর্বক ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
অপর অভিযানে স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন এর নেতৃত্বে নগরের বায়েজিদ বোস্তামী রোডের ২নং গেইট থেকে বায়েজিদ বোস্তামী মাজার গেইট পর্যন্ত পরিচালিত অভিযানে রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ১২ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু পূর্বক ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা প্রদান করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *