ওয়ালিউর রহমান রাজু, লালমনিরহাট :
লালমনিরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ( নারিকেল গাছ) তিনি ১১ হাজার ৩৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন (নৌকা) তিনি পেয়েছেন ৯ হাজার ৫৫ ভোট।

অপরদিরকে পাটগ্রাম পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাসেদুজ্জামান সুইট ( নৌকা ) তিনি ১২ হাজার ৬ শ ১১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মোস্তফা সালাউজ্জামান ওপেল (ধানের শীষ) তিনি পেয়েছেন মাত্র ২ হাজার ২শত ১১ ভোট। এছাড়াও লালমনিরহাটে বিএনপি মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানা (ধানের শীষ) তিনি পেয়েছেন ৫ হাজার ১শত ৮, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ওয়াহিদুল হাসান সেনা (লাঙ্গল) তিনি পেয়েছেন ১ হাজার ৯ শত ৭১ ও ইসলামি স্বাসনতন্দ্র আন্দোলনের মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম (হাত পাখা) তিনি পেয়েছেন ৮শত ৭০ ভোট।

৯টি ওয়ার্ডে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর যারা নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডের মুকুল, ২নং ওয়ার্ডের রাশেদ, ৩ নং ওয়ার্ডের কিসমত, ৪ নং ওয়ার্ডের তুহিন, ৫ নং ওয়ার্ডের আব্দুস সালাম, ৬ নং ওয়ার্ডের আব্দুস সালাম, ৭ নং ওয়ার্ডের সোহেল রানা, ৮ নং ওয়ার্ডের নুর ইসলাম ও ৯ নং ওয়ার্ডের আউয়াল। মহিলা কাউন্সিলর ১,২,৩ নং ওয়ার্ডে বিউটি রহমান, ৪,৫,৬ নং ওয়ার্ডে সুজাতা বেগম ও ৭,৮,৯ নং ওয়ার্ডে ফাতেমা বেগম। মোট ২৮ হাজার ৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *