ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ ১০/ডিসেম্বর

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় দলীও শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওসমান আলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে এবং বিষয়টি মাইকিং করে এলাকায় প্রচার করা হচ্ছে।

আসন্ন নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ৬ নং জাহানপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর সিদ্ধান্ত অমান্য করে দলীও নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ গোলাম কিবরিয়ার বিরুদ্ধে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় দলীও শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারা মোতাবেক তাকে প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করেছে ধামইরহাট উপজেলা আওয়ামী লীগ।

এ তথ্য নিশ্চিত করেছেন, ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম। ওসমান আলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার বিষয়ে, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল জানান, ধামইরহাট উপজেলা আওয়ামী লীগ তাকে দলিও শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করে জেলা কমিটির কাছে পত্র প্রেরণ করেছেন এবং জেলা কমিটি পত্রটি পর্যালোচনা করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠিয়ে দেবেন।

উপজেলা আওয়ামী লীগের এই সিদ্ধান্তে জাহানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা সন্তোষ প্রকাশ করে জানান, ওসমান আলী ইতিপূর্বেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে পার পেলেও এবার দল সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

এ ব্যাপারে সদ্য বহিষ্কৃত ওসমান আলীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ৫ বছর আগেও তাকে বহিষ্কার করা হয়েছিল এবং এবারও করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *