এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো এক জন। ঘটনাটি ঘটেছে উপজেলার হাকিমপুর ইউনিয়নের হরিহরা গ্রামে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে।
নিহতরা হলেন, হরিহরা নতুনপাড়ার মৃত মোহন মোল্লার ছেলে রতন মোল্লা (৩৫) ও পুরাতনপাড়ার মৃত মনছুর মন্ডলের ছেলে ওয়াজেদ মন্ডল (৫৫)। এ ঘটনায় নিহত ওয়াজেদ মন্ডলের ছেলে আকিদুল মন্ডল আহত হয়ে ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।
জানা যায়, শুক্রবার সকালে হরিহরা মাঠে পাট জাগ দিতে যায় কৃষক রতন মোল্লা, ওয়াজেদ মন্ডল ও তার ছেলে আকিদুল মন্ডল। এসময় বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয় রতন মোল্লা ও ওয়াজেদ মন্ডল। এসময় আহত হয় ওয়াজেদ মন্ডলের ছেলে আকিদুল মন্ডল। মাঠে থাকা অন্যান্য কৃষকরা আহত আকিদুলকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতালে ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।
নিহতদের একনজর দেখতে আশপাশ এলাকার হাজারো মানুষ ভিড় জমিয়েছে। ঐ এলাকায় বজ্রপাতের প্রকোপ বেশী হওয়ায় জনমনে আতংক বিরাজ করছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *