শুভ শর্মা, পীরগঞ্জ ঠাকুরগাঁও::
আজ বৃহস্পতিবার পীরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রংপুরের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ উপজেলার উন্নয়ন মুলক কার্যক্রম বিষয়ে বিভিন্ন বিভাগের কর্মকর্তা, স্থানীয় জন প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সহিত মত বিনিময় সভায় মিলিত হন। জেলা প্রশাক মোঃ আব্দুল আওয়াল এর সভাপতিত্বে ও ইউএনও এ ডাবিউ এম রায়হান শাহ্ এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পৌর মেয়র কশিরুল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইকরামুল হক ও সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিল্পব, মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রাহিম খান, উপজেলা প্রেসক্লাব সভাপতি গোলাম রব্বানী, কৃষি কর্মকর্তা আবুল কালাম আজাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা বিনতে শরীফ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ নিজ নিজ দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ড ও সমস্যার চিত্র তুলে ধরেন। রাজনৈতিক নেতৃবৃন্দ ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়ক প্রশস্ত করণ, বণিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক সংকট ও উপজেলা হাসপাতালের চিকিৎসক সংকট সহ বিভিন্ন সমস্যার কথা বিভাগীয় কমিশনারকে অবহিত করেন।
এছাড়াও বিভাগীয় কমিশনার গরীব ও মেধাবী ছাত্রীদের মাছে ১৮টি বাইসাইকেল ও গাছের চারা বিতরণ করেন। বিতরণ, পাড়িয়া আদীবাসী নৃ-গোষ্ঠীর একটি বাড়ী একটি খামার প্রকল্প ও জনগাঁও আবাসন প্রকল্প পরিদর্শন, ভোমরাদহ-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ জাদুরঘর পরিদর্শন, আমন ধান কাটা কর্মসূচির উদ্ধোধন ও ভোমরাদহ ইউপি অফিস পরিদর্শন করেন।
উলেখ্য বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ ১৯৯৯-২০০১ সালে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সততা দক্ষতা ও সুনামের সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন এবং উপজেলার মানুষের মনে ভাল স্থান করে নিয়েছেন। আজো উপজেলাবাসী তাকে সম্মানের সাথে স্মরন করেন এবং তার প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল। তিনি সাধারন মানুষের মনে একজন গ্রহনযোগ্য এবং গুনী কর্মকর্তা হিসেবে স্মরনীয় হয়ে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *