মোরশেদ মন্ডল , সাপাহার (নওগঁ) প্রতিনিধি: যথাযথ মর্যাদায় নওগাঁর সাপাহারে করোনাকালীন সময়ে সীমিত আয়োজনের মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
বুধবার সূর্যোদয়ের লগ্নে ৩১ বার তোপধ্বনির মাধ্যম দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরবর্তী সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন গুলো শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

সকাল ৯ টায় সকল সরকারি, আধা সরকারি, বেসরকারি ভবন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
১০ টার দিকে উপজেলা প্রশাসনে আয়োজনে এক ভার্চুয়ালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন। অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনা সভায় সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা, সামাজিক, পেশাজীবি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বীব মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্থতা কামনা এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা সহ জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি সংগঠন ও বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *