রাজীবপুর উপজেলায় সন্ধ্যায় ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ

সহিজল ইসলাম,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

রাজীবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম প্রতিহত করতে সন্ধ্যা ৭ টার মধ্যে উপজেলা শহরের বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

তবে ঔষধ ব্যাসায়ীরা এই বিধিনিষেধ আওতার বাইরে থাকবে।বিশ্ব ব্যাপি ছড়িয়ে পরা করনো ভাইরাস প্রতিরোধে সতর্কতার অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে সাংবাদিকদের জানান রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমেহেদী হাসান

আজ রবিবার(২২মার্চ) রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ অব্যাহত থাকবে।

আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তি, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে রাজীবপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদল ও রাজীবপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক শফিউর রহমান উপজেলা শহরের ব্যাবসায়ীদের এই সিন্ধান্তের কথা জানিয়ে দেন। এবং পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত সকল ব্যাবসায়ীদের এই নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করেন।
রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্শেদ তালুকদার সাংবাদিকদের জানান,পুলিশের পক্ষ থেকে হ্যান্ড মাইকিং করে সকল ব্যাসায়ীদের অবগত করা হয়েছে। সকলের নিরাপত্তার স্বার্থে উপজেলা প্রশাসন এই সিন্ধান্ত নিয়েছে। কোন ব্যাবসায়ী যদি এই সিন্ধান্ত না মানে তাহলে উপজেলা প্রশাসন থেকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *