ভুরুঙ্গামারী প্রতিনিধি

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোর সঙ্গে মিল রেখে আজ বুধবার ১০ এপ্রিল /২০২৪ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকেরছড়া এবং পাইকডাঙ্গা গ্রামে ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে। 

এই দুই গ্রামের ৫০টির মতো পরিবারের মানুষ নিজ নিজ গ্রামের মসজিদে জামাতের সাথে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। এ তথ্য নিশ্চিত করেছেন পাইকেরছড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার সকাল ৮টায় ছিট পাইকেরছড়া গ্রামের জামাল উদ্দিন হাজির বাড়ি সংলগ্ন জামে মসজিদে ঈদুল ফিতরের প্রথম জামাত অনুষ্ঠিত হয়। ইমামতি করেন মাওলানা মোকছেদুল ইসলাম। অপরদিকে সকাল সাড়ে ৮টা ১৫ মিনিটে পাইকডাঙ্গা দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়। এখানে ইমামতি করেন মাওলানা আশরাফুল ইসলাম। 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক আরও জানান, কয়েক বছর ধরে আহলে হাদিস সমর্থক এই দুই গ্রামের মানুষ সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের সাথে মিল রেখে রোজা এবং ঈদের নামাজ আদায় করে আসছেন।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, সৌদি আরবের সঙ্গে মিল রেখে দুটি গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ সুষ্ঠুভাবে নামাজ সম্পন্ন করতে থানা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *