আওয়ামী লীগের ব্যানারে নেই বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবি

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা
কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিনিধি সভায় যোগদানের ব্যানারে নেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় প্রধান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।এ নিয়ে চলছে সমালোচনা।
১৪ মার্চ মৌলভীবাজার শহিদ মিনার প্রাঙ্গণে প্রতিনিধি সভায় যোগ দিতে জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন ও সাধারন সম্পাদক মাসুক আহমদের নেতৃত্বে একটি বহর যায়।তাদের সামনে থাকা ব্যানারে ছিলনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় প্রধান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।
দলীয় সূত্রমতে, দলের যেকোন অনুষ্ঠানের ব্যানারে এই দুইজনের ছবির পাশাপাশি সজিব ওয়াজেদ জয়ের ছবি থাকার ও রীতি রয়েছে।অথচ কারও ছবি না দিয়ে ব্যানার বানানোর সমালোচনা করছেন খোদ দলের পদধারী নেতারা।
নাম প্রকাশ্যে উপজেলা আওয়ামী লীগের এক নেতা জানান,টি,আর কাবিখা,সরকারি টিউবওয়েল কিংবা সরকারি অনুদানের সময় নেতারা সজাগ থাকেন অথচ গুরুত্ব পূর্ণ অনুষ্ঠানের ব্যানারে ছবি দেওয়ার কথা উনারা ভূলে যান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন,কমিটি গঠনের পর থেকেই এটি একটি বির্তকিত কমিটি।তারা কিভাবে দলের সম্মান অক্ষুণ রাখবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুক আহমদ বলেন, সমালোচনা চললে চলুক।এটা কোন সমস্যা নায়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.