এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দীর্ঘ দুই যুগ পর দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রদলের আওতাধীন ৬টি ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা হয়েছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আব্দুর রউফ ও সদস্য সচিব মো. রুবেল ইসলাম স্বাক্ষরিত ৬টি প্রেস বিজ্ঞপ্তিতে ১২ মার্চ (শনিবার) রাতে কমিটি ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আলোকঝাড়ী ইউনিয়নে আবুল কালাম আজাদকে সভাপতি ও মো.ফয়সাল ইসলামকে সাধারণ সম্পাদক, ভেড়ভেড়ী ইউনিয়নে আনোয়ার হোসেনকে সভাপতি ও মো.শামীমকে সাধারণ সম্পাদক, আংগারপাড়া ইউনিয়নে মো.শামসুজ্জোহাকে সভাপতি ও তানভীর আহমেদ জনিকে সাধারণ সম্পাদক, খামারপাড়া ইউনিয়নে আতিকুল ইসলামকে সভাপতি ও মেহেদী হাসান মানিককে সাধারণ সম্পাদক, ভাবকী ইউনিয়নে জামিনুল ইসলামকে সভাপতি ও শামীম ইসলাম সাগরকে সাধারণ সম্পাদক এবং গোয়ালডিহি ইউনিয়নে রোমিও সরকারকে সভাপতি, মাহমুদুল হাসান মিম শাহকে সিনিয়র সহ-সভাপতি ও তমাল করকে সাধারণ সম্পাদক করে প্রতি ইউনিয়নে ২৪ সদস্যের কমিটি ঘোষণা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রুবেল ইসলাম বলেন, দীর্ঘ দুই যুগ পর কমিটি করতে পেরে আমরা সফল। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা এবং আগামীদিনের আন্দোলন ও সংগ্রামে বড় ধরনের ভূমিকা রাখবে নতুন নেতৃত্ব সেই লক্ষ্য নিয়েই কেন্দ্র ও জেলা ছাত্রদলের নির্দেশে ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *