কচাকাটার ধনিরামপুর সীমান্তে আবারও নৌকাসহ সরকারী জন্মনিয়ন্ত্রন টেবলেট (সুখী) আটক

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার ধনিরামপুর সীমান্তে আবারও নৌকাসহ বিপুল পরিমান সরকারী জন্ম নিয়ন্ত্রন সুখী টেবলেট আটক করেছে মাদারগঞ্জ সীমান্ত ফাড়ির টহলরত বিজিবির জওয়ানরা। বিজিবি সুত্রে জানাগেছে বুধবার রাত আনুমানিক ৮.১০ ঘটিকার সময় কচাকাটার ধনিরামপুর সীমান্তে বুধবার রাতে কচাকাটার ধনীরামপুর সীমান্তে নৌপথে ডঙ্গিি নৌকায় করে ভারতে পাচাররে সময় এসব ট্যাবলটে ও বহনবকারী ডিঙ্গি নৌকাসহ আটক করা হয় । তবে কাউকে আটক করতে পারেনি ।। যার আনুমানিক মুল্য ১১ লাখ ৭২হাজার ৭শত ২০ টাকা।
মাদারগঞ্জ বিওপির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মিজানুর রহমান জানান,বুধবার রাত ৮.১০ ঘটিকার সময় কচাকাটা ইউনিয়নের ধনীরামপুর সীমান্ত দিয়ে চোরাকারবারি গঙ্গাধার নদী পথে ডিঙ্গি নৌকায় করে সরকারী জন্ম নিয়ন্ত্রন সুখী টেবলেট পাচারের জন্য নিয়ে যাচ্ছিল। মাদারগঞ্জ বিজিবি টহলদল সামনে গেলে চোরাকারবারিরা নীদে ঝাপ দিয়ে সাতরে পালিয়ে যায়। পরে নৌকাটি আটক করে ১৯হাজার ২১২ পাতা জন্মনিয়ন্ত্রন টেবলেট পাওয়া যায়। একটি পাতায় ২৮টি করে টেবলেট থাকে। নৌকাটিও জব্দ করা হয়েছে।
উল্লেখ্য গত ৯ মার্চ কচাকাটা থানার জারিরচর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় মাদারগঞ্জ বিওপির সদস্যরা ৯৯ হাজার ৯শত পাতা সরকারী জন্মনিয়ন্ত্রন সুখী টেবলেট ও ১শ লিটার ডিজেল আটকের পর জয়মনিরহাট কাস্টমস অফিসে জমা করে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.